বউ কে নিয়ে আমার কিছু রোমান্টিক ভবিষ্যৎ চিন্তা ভাবনা!

💗💗 বউ কে নিয়ে আমার কিছু ভবিষ্যৎ ভাবনা 💓💓

১ – বিছানার ঘাটে শুধু মাত্র একটি বালিশ থাকবে যেটাতে আমি ঘুমাবো, আর সে ঘুমাবে আমার বুকে ।
২ – শীত হোক আর গরম হোক, সবসময় দুজনের ৮ টি হাত পা একত্রিত করে গিট্টু বানিয়ে ঘুমাবো, সে হবে আমার গিট্টু রাণী ।

৩ – আমার স্ত্রী কখনো আমার আগে ঘুম থেকে উঠতে পারবে না । সব সময় আমি তার আগে ঘুম থেকে উঠে তার ঘুমন্ত নিষ্পাপ চেহারার দিকে তাকিয়ে থাকবো 🙂
৪ – সকাল বেলা আমি কাজে যাওয়ার সময় চারটা উম্মাহ আর একটি ছোট করে কামর দিবো প্রতিদিন 💖
৫ – আমি কাজে কর্মরত, হঠাৎ আকাশ মেঘাচ্ছন্ন ।কিছুক্ষণের মধ্যেই বৃষ্টি নামবে…!!
আমি ঝটপট করে বাসায় চলে আসবো ।
স্ত্রী আমাকে দেখে অবাক!
কি ব্যাপার, এই অসময়ে তুমি বাসায়?
বাইরে তখন বৃষ্টি শুরু হয়ে গেছে ।
আমি হাত ধরে টেনে তাকে উঠানে নিয়ে যাবো । ইচ্ছে মতো ভিজবো দুজন‌। তেমন কিছুই হবেনা, শুধু বৃষ্টিতে ভেজার আনন্দ ।
৬ – প্রতি শুক্র বার কাজ বন্ধ রাখবো । জুমার নামাজ পড়ে আমার মিষ্টি বউটাকে বিকালে রোমান্টিক কিছু জায়গায় ঘুরতে নিয়ে যাবো ।

৭ – দুপুরে খাবার পূর্ব মুহূর্ত ।
হঠাৎ স্ত্রী ফোন করে বলবে – এই, আজ রান্না করতে ভালো লাগছে না!
চলোনা আজ দুজনে বাহিরে খাবো? আমি বাসায় চলে আসবো!
এসেই অবাক!! আমার সব ধরনের প্রিয় খাবার রান্না করে সাজিয়ে রেখেছে ডাইনিং টেবিলে!!!
আমি তার দিকে কৌতূহলি দৃষ্টিতে তাকাতেই সে খিল খিল করে হেসে লুটিয়ে পড়বে আমার শরীরের উপর 🙂
কানে কানে ফিস ফিস করে বলবে, কেমন হলো সারপ্রাইজটা???
আমি তাকে জড়িয়ে ধরবো, যতক্ষণ ইচ্ছা ততক্ষণ!!
৮ – প্রিয়তমার জন্মদিন ।

আগেররদিন সকাল থেকেই তার সাথে প্রচুর ঝগড়া শুরু করবো ।‌ আমার আচরণে সে অতিষ্ঠ হয়ে উঠবে ।
সন্ধার দিকে ঝগড়ার মাত্রা আরো বাড়িয়ে দেব ।
এক সময় তাকে প্রচন্ড রাগিয়ে ঘর থেকে বের হয়ে যাবো এক কাপড়ে । সে চিন্তায় পড়ে যাবে ।
ভাবতে থাকবে এই শীতের রাতে পাতলা একটি জামা পড়ে কোথায় চলে গেল মানুষটা?
আস্তে আস্তে রাত গভীর হতে থাকবে । ঠিক ১২:০১ মিনিট । দরজায় লক করবো শব্দ শুনে দৌড়ে এসে দরজা খুলবে সে ।
খুলেই অবাক!! তার জন্য ১ পাউন্ড বিশাল কেক ।
তার প্রিয় ফুল, প্রিয় পারফিউম, প্রিয় গিফট নিয়ে দাড়িয়ে আছি!
সে দরজা খুলতেই আমি ফুল গুলো তার দিকে বাড়িয়ে দিয়ে বলবো Happy Birth Day Dear Koliza …

বলবো, কি গো আমার উপর কি এখনো রেগে আছো !?
খুশিতে তারচোখে জল এসে যাবে ।
পাগলের মত আমাকে জড়িয়ে ধরে বলবে, এমন পাগলের উপর কি রাগ করে থাকা যায়? 💝💝

বউ কে নিয়ে যে এতো এতো স্বপ্ন দেখছি,
বিয়েটা যে কবে হবে !?

Leave a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.